বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৩৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১০ সদস্যসহ ১২ জনের করোনা শনাক্ত: নারীর মৃত্যু

বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১০ সদস্যসহ ১২ জনের করোনা শনাক্ত: নারীর মৃত্যু

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক :গত ২৪ ঘন্টায় বরিশালে ১০ পুলিশ সদস্যসহ ১২ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে। গত ১২ ও ১৩ মে নমুনা সংগ্রহের পর আজ বৃহস্পতিবার (১৪ মে) তাদের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবামেক) এর আরটি-পিসিআর ল্যাব থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। তাদের দেয়া তথ্যমতে বরিশাল জেলার প্রেক্ষাপটে এক দিনে সর্বোচ্চ আক্রান্ত শনাক্তের রেকর্ড।

এছাড়া রাত ১১টার দিকে করোনা উপসর্গ নিয়ে ৫০ বলছ বয়সের এক নারীর মৃত্যু হয়েছে। তার বাড়ি ভোলার চরফ্যাশনে। তবে ইতিপুর্বে তার নমুনা পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ আসে। এরপরেও মৃত্যুর পরে পরীক্ষার জন্য পুনরায় তার নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের সহকারী পরিচালক ডা. এসএম মনিরুজ্জামান।

এদিকে গত ২৪ ঘন্টায় আক্রান্ত শনাক্ত হওয়া পুলিশ সদস্যরা কে কোন পদে রয়েছেন তা নিশ্চিত করতে পারেননি পিসিআর ল্যাবের দায়িত্বরতরা। তবে তাদের বয়স ১৯ থেকে ৫৫ বছরের মধ্যে। এদের একজন মহিলা ও ৯ জন পুরুষ। তারা বরিশাল আলেকান্দাস্থ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত ১২ মে মোট ৩৬ জন পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করা হলে আজ বৃহস্পতিবার ১০ জনের রিপোর্ট প্রকাশ করা হয়। এতে ১০ জনের কোভিড-১৯ পজেটিভ আসে।

এর আগে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উত্তর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আবুল কালাম আজাদের গাড়ি চালক করোনা আক্রান্ত হয়। এ কারনে বিএমপির উত্তর জোন লকডাউন করে সংশ্লিস্ট কর্মকর্তা ও পুলিশ সদস্যদের কোয়ারন্টিনে পাঠানো হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net